অ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন

জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসন-৩৪০ এর সংসদ সদস্য অ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন করোনায় আক্রান্ত হয়েছেন। শনিবার (৩ এপ্রিল) রাজধানীর পান্থপথে অবস্থিত হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি হন তিনি।

মঙ্গলবার (৬ এপ্রিল) সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন আক্তার হোসেন মুঠোফোনে ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, জাতীয় সংসদ অধিবেশনে যোগদানের আগে ২ এপ্রিল করোনা পরীক্ষার নমুনা দেন তিনি। ৩ এপ্রিল সকালে রিপোর্টে করোনা পজিটিভ আসে। ওইদিন রাত ১০টায় রাজধানীর পান্থপথে হেলথ অ্যান্ড হোপ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। করোনা থেকে মুক্তির জন্য তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

উল্লেখ্য, রাজবাড়ীর পাংশা উপজেলার কৃতি সন্তান ও বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. খোদেজা নাসরিন আক্তার হোসেন ২০১৯ সালের ২০ ফেব্রুয়ারি একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন। তিনি পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

মীর সামসুজ্জামান/এসপি