মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল ছিনতাইয়ের সময় রিভলবারসহ দুই পেশাদার ছিনতাইকারীকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। 

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা নামক এলাকা দুই ছিনতাইকারীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার চাষিরী গ্রামের আসাদুজ্জামান জুয়েলের ছেলে রেজা মাহমুদ সায়মন ও  একই এলাকার মৃত মোতালেবের ছেলে সুমন ওরফে কালু ।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মো. মোস্তাফিজুর রহমান রিফাত ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, উপজেলার রাজানগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মেহের আলীর মোটরসাইকেল ছিনতাইয়ের চেষ্টা করে দুই ছিনতাইকারী। এ সময় একটি রিভলবারসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দেয় জনতা ।

ইউপি সদস্য মেহের আলী জানান, শনিবার বিকেলে আমার নিজ বাড়ি দক্ষিণ রাজানগরে‌ একটি মোটরসাইকেলে চড়ে দুই ছিনতাইকারী আসে। এ সময় তারা আমার মোটরসাইকেলটি ছিনিয়ে নিতে চেষ্টা করে। পড়ে আমি প্রতিরোধ করলে ওরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমিও আমার মোটরসাইকেল নিয়ে ওদের পিছনে ধাওয়া করি।  ঢাকা-মাওয়া মহাসড়কের নিমতলা এলাকায় গিয়ে জনতার সহযোগিতায় ওদের আটক করে পুলিশে দেই ।

সিরাজদিখান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম বলেন, ছিনতাইসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছিল ওরা। ওদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া চলছে ।

ব.ম শামীম/আরকে