গাজীপুর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মো. জাহাঙ্গীর আলমকে তার মা নবনির্বাচিত মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয়েছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর সিটি কর্পোরেশনের তৃতীয় পরিষদের কর্পোরেশন প্রথম সভায় সকল কাউন্সিলরের (পরিষদ সদস্য) উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গৃহীত হয়।

৪৭নং ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন ও ৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মাসুদুল হাসান বিল্লাল প্রস্তাব করেন যে, যেহেতু মেয়র জায়েদা খাতুনের ছেলে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম সিটি কর্পোরেশনের কাজে অনেক অভিজ্ঞ এবং তার হাত ধরে নগরীর বৈপ্লবিক উন্নয়ন হয়েছে, তাই নগরীর উন্নয়নে তার পরামর্শ ও সহযোগিতা একান্ত প্রয়োজন। সে হিসেবে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে তার মা বর্তমান মেয়র জায়েদা খাতুনের প্রধান উপদেষ্টা হিসেবে নিয়োগ দেওয়ার প্রস্তাব করেন।

পরে উপস্থিত সকল কাউন্সিলর এক যোগে তা সমর্থন করেন। পরে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সেলিম রহমান একটি পত্রিকার রিপোর্ট তুলে ধরে বলেন, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরনের সময়ে যে সব অনিয়মের তথ্য পাওয়া যাচ্ছে তার তদন্ত চাই। সেই সঙ্গে অবৈধভাবে যে সব কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে সে সকল পদোন্নতি স্থগিত রাখার দাবি জানাই। পরে উপস্থিত কাউন্সিলরগণ এর সমর্থন করেন।

নগর ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএসএম সফিউল আজম, সচিব আব্দুল হান্নান, প্রধান প্রকৌশলী আমিনুল ইসলাম, চিফ রেভিনিউ অফিসার (সিআরও) এহসানুল মামুন, কাউন্সিলর হাসান আজমল ভূইয়া, হাজী মনিরুজ্জামান, মো. মিজানুর রহমান, হাসান হান্নান মিয়া হান্নু, জাহাঙ্গীর আলম, মাসুদুর হাসান বিল্লাল, হেলাল উদ্দিন, মাহবুবুর রশীদ খান শিপু, পারভীন আক্তার, শিরিন আক্তার প্রমুখ। সিটির ৫৭টি ওয়ার্ডের সংরক্ষিতসহ মোট ৭৬ জন কাউন্সিলরের মধ্যে ৭০ জন সভায় উপস্থিত ছিলেন।

শিহাব খান/আরএআর