গত শনিবার সাভারের আশুলিয়ায় একটি ভবনের ফ্ল্যাট থেকে বাবুল, তার স্ত্রী শাহিদা বেগম ও তাদের ১২ বছরের ছেলে মেহেদী হাসান জয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। 

খবর পেয়ে ওই রাতেই গ্রামের বাড়ি ঠাকুরগাঁও থেকে সাভারে চলে যান নিহতের বড় ভাই আয়নাল হক। পরে গত রোববার এ ঘটনায় আশুলিয়া থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে হত্যা মামলা করেন তিনি।

নিহতদের পরিবার ও এলাকাবাসী বলছে, দরিদ্র পরিবারের হাল ধরতে জীবিকার তাগিদে বাবুল ২০ বছর আগে ঢাকায় যান। সেখানে স্ত্রী-সন্তান নিয়ে কোনোভাবে চলছিল তাদের সংসার। তারা স্বামী-স্ত্রী দুজনেই আশুলিয়ায় পোশাক কারখানায় চাকরি করতেন। 

কোষারাণীগঞ্জ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা বলেন, বাবুলের বিরুদ্ধে এলাকায় কখনো কারও অভিযোগ শুনিনি। এমন কি হয়েছে, যার কারণে পুরো পরিবারসহ গলা কেটে হত্যা করা হলো। যারা গলা কেটে নির্মমভাবে হত্যা করেছে, আমরা এলাকাবাসী তাদের বিচার চাই, ফাঁসি চাই।

সপরিবারে ছোট ভাই হত্যার বিচার দাবি করেছেন বাবুলের বড় ভাই আইনাল হক, ইউসুফ আলীসহ স্বজনেরা। তারা বলেন, বাবুল ও তার পরিবার হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার ও বিচারের আওতায় আনতে প্রশাসনের প্রতি অনুরোধ জানাই।

বাবুলের বড় বোন খদেজা বেগম  বলেন, আমার ভাই অনেক ভালো মানুষ ছিল। আমরা এই হত্যাকাণ্ডের সঠিক বিচার চাই। আর কাউকে যেন এমন হত্যাকাণ্ডের শিকার হতে না হয়।

স্থানীয় এলাকাবাসী মুজিবুর রহমান বলেন, বাবুল ভাই আমাদের এলাকায় বড় হয়েছে। তিনি অনেক ভালো মানুষ ছিলেন। তাদের পরিবারকে নির্মমভাবে যারা হত্যা করেছে তাদের সঠিক বিচার চাই। যারা খুন করেছে এই খুনিদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হোক। 

এএএ