ফেনীর ছাগলনাইয়ায় কুকুরের কামড়ে ছাগলের মৃত্যুর ঘটনায় কুকুরের মালিক রাশেদা আক্তার বেবীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ছাগলের মালিক ফারজানা আক্তার। সোমবার (৯ অক্টোবর) ছাগলনাইয়া থানায় তিনি এ অভিযোগ দায়ের করেন।

লিখিত অভিযোগে ফারজানা আক্তার উল্লেখ করেন, গত ১ জুলাই দুপুরে ছাগলনাইয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পূর্ব ছাগলনাইয়া গ্রামে তার বসতবাড়ির পাশের জমিতে ছাগলটি বিচরণ করছিল। এ সময় প্রতিবেশী রাশেদা আক্তারের পালিত কুকুর ছাগলটিকে কামড় দেয়। কুকুরের বিষাক্ত কামড়ে কয়েক দিন পর ছাগলটি মারা যায়। ছাগলটির আনুমানিক বাজারমূল্য ১৬ হাজার টাকা।

ফারজানা আক্তার ঢাকা পোস্টকে বলেন, কুকুরের মালিক আমার ছাগলের ক্ষতিপূরণ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েও কথা রাখেনি। এ ঘটনায় স্থানীয়ভাবে বিচার চেয়ে কোনো সমাধান না পাওয়ায় পৌরসভায় লিখিত অভিযোগ করেছিলাম। সেখানে বিবাদি হাজির না হওয়ায় আমি বিচার পাইনি। কোথাও বিচার না পেয়ে থানায় এসে লিখিত অভিযোগ করেছি।

এ বিষয়ে জানতে কুকুরের মালিক রাশেদা আক্তার বেবীর মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদ্বীপ রায় ঢাকা পোস্টকে বলেন, কুকুরের কামড়ে ছাগলের মৃত্যুর বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমজেইউ