মুখের ওপর টর্চ লাইটের আলো পড়াকে কেন্দ্র করে রনজিৎ রায় (৮৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে । এ সময় তার ছেলে ঝন্টু রায়কেও কুপিয়ে আহত করা হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাত ১১টার দিকে গোপালগঞ্জ সদরের উর‌ফি গ্রামের মালোপাড়ায় এ ঘটনা ঘটে। হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রনজিৎ রায়ের ছেলে বাবু রায় গতকাল রাত ৯টার দিকে উর‌ফি গ্রামের মালোপাড়া সেতুর ওপর বসে ছিল। এ সময় বাবু রায় সেতুর উপর থাকা মিল্টন খাঁর মুখের ওপর টর্চ লাইটের আলো ফেলেন। এতে ক্ষিপ্ত হয়ে বাবু রায়কে চড় মারেন মিল্টন। পরে বাবু বাড়িতে গিয়ে বাবা রনজিৎ রায় ও তার অপর ভাইকে ডেকে নিয়ে আসেন। পরে তারা বাবুকে মারার কারণ জানতে চাইলে মিল্টন ও তার লোকজনের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর জের ধরে মিল্টন ও তার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রনজিৎ রায় ও তার ছেলেদের ওপর হামলা চালায়। এ সময় রনজিৎ রায় ও ঝন্টু রায়কে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক আহত করেন। পরে তাদেরকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনজিৎ রায়কে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আশিক জামান/এএএ