আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আজকে যে উন্নয়নের গণজোয়ার চলছে তা অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। এই এলাকায় জাতীয় পার্টির একজন সংসদ সদস্য আছেন (লিয়াকত হোসেন খোকা), তিনি এখানে আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দিচ্ছেন। এখানকার আওয়ামী লীগকে রক্ষা করতে হবে। জাতীয় পার্টির ভাইয়েরা, বড় বড় কথা বলেন। নির্বাচন করে দেখেন, কয় সিট পান। জাতীয় পার্টির পায়ের তলায় মাটি নেই।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ স্থিতিশীল। উন্নয়নের মহাসড়কে রয়েছে দেশ। এটাই বিএনপির সহ্য হয় না। জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যার ষড়যন্ত্রে জড়িত খুনি জিয়ার দল এখন গণতন্ত্রের সবক দেয়। আগামী দিনে ওরা আবার জ্বালাও-পোড়াও, অগ্নি-সন্ত্রাসের চেষ্টা করবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, ফখরুল সাহেব লোকবল দেখাবেন না। আওয়ামী লীগ গণমানুষের দল। এই দেশের সম্পদ লুট করে নিয়ে তারেক লন্ডনে বসে অশান্তি সৃষ্টি করতে চায়। এই মহাসড়কে যদি নির্বাচনের বিরোধীরা কোনো অরাজকতার চেষ্টা করে, তাহলে এই লক্ষ লক্ষ মানুষের জনস্রোত ছেড়ে দেবে না।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নামক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবুল হাসনাত মো. শহিদ বাদল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা প্রমুখ।

এমজেইউ