আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি-জামায়াত ভোটে বিশ্বাস করে না, তারা নির্বাচনে আসতে চায় না। তবে ক্ষমতায় যাওয়ার একমাত্র সিঁড়ি ভোট। তাই নির্বাচনে না আসলে তারা ক্ষমতায় কীভাবে আসবে। জোর জবরদস্তি করে ক্ষমতায় যাওয়া যাবে না।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, শেখ হাসিনার সরকার শান্তির সরকার, উন্নয়নের সরকার। এই সরকারকে ঠেলা দিয়ে ফেলে দেওয়ার মতো ক্ষমতা কারও নেই। দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার কর্মীবান্ধব। গরিব ও অসহায় মানুষের পাশে থাকাই হলো আওয়ামী লীগের রাজনীতি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবন বাজি রেখে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত যতই চেষ্টা করুক বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে তাদের খেলা করতে দেওয়া হবে না। অজুহাত আর বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন তাদের স্বপ্নই রয়ে যাবে।

সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাওলাদার, গাজী ইলিয়াছুর রহমান, জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাস, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

আনোয়ারুল হক/আরএআর