বগুড়ার কাহালুতে গলায় ছুরিকাঘাতে নিহত ইসমাইল হোসেন (৪৮) নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত চালক শনিবার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন।

রোববার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে কাহালু পৌরসভার দলগাড়া এলাকার একটি ধানখেত থেকে ইজিবাইক চালক ইসমাইল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

ইসমাইল কাহালু পৌরসভার উলট্ট এলাকার ইব্রাহীম হোসেনের ছেলে। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদ হাসান।

স্থানীয়দের বরাতে তিনি জানান, ইসমাইল হোসেন গতকাল সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন। সকালে স্থানীয়রা তার মরদেহ দেখতে পেয়ে খবর দিলে ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশ। তার ইজিবাইকটি প্রায় তিন কিলোমিটার দূরে একটি ঈদগাহ মাঠে পড়ে ছিল।  

ওসি আরও বলেন, ইসমাইলের গলার বাম পাশে ধারালো অস্ত্রের গভীর ক্ষত রয়েছে। এ ছাড়া অন্য কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। মোবাইল, টাকাপয়সা সব নিহতের কাছেই পাওয়া গেছে। ইসমাইলের স্বজনেরা জানিয়েছেন, তার সঙ্গে কারও মনোমালিন্য ছিল না। আবার দুর্বৃত্তরা ইজিবাইকটিও নিয়ে যায়নি। সেহেতু হত্যাকাণ্ডের কারণ এই মুহূর্তে অনুমান করা যাচ্ছে না। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আশা করছি খুব দ্রুত এর রহস্য উদঘাটন সম্ভব হবে।

আসাফ-উদ-দৌলা নিওন/এএএ