রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি মুন্না আজিজ মহাজনকে (৪১) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার (১৫ অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আজিজ মহাজন নারুয়া ইউনিয়নের কোনগ্রামে একটি দলীয় অনুষ্ঠান শেষে রাতে বাড়ি ফিরছিলেন। এ সময় তার গতিরোধ করে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। তার অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। রাত আনুমানিক ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আজিজকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নারুয়া ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, আজিজ মহাজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা হত্যার কারণ উৎঘাটনে কাজ শুরু করেছি।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রেজাউল করিম বলেন, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের সূত্র ধরে আজিজকে প্রতিপক্ষ রেজাউল মহাজন ও তাদের লোকজন তাকে অতর্কিত আক্রমণ করে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে আজিজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে। এ ঘটনায় মুন্নার ভাই আব্দুর রহমান বাদী হয়ে একটি অভিযোগ বালিয়াকান্দি থানায় দাখিল করেছেন। মামলা রেকর্ডের প্রস্তুতি চলছে। আসামি গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

মীর সামসুজ্জামান/আরকে