মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহজাহান খানকে সাময়িক বহিষ্কার করেছে শিবচর উপজেলা ছাত্রলীগ।

সোমবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় শিবচর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজীব ঢালী ও সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাদবর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বিকেলে ঢাকা পোস্টকে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজিব ঢালী।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ শিবচর উপজেলা শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বন্দরখোলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহজাহান খানকে সাময়িক বহিষ্কার করা হলো এবং কেন তার বিরুদ্ধে পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার উপযুক্ত কারণসহ আগামী সাত দিনের মধ্যে লিখিত জবাব দিয়ে শিবচর উপজেলা ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হলো।

শাহজাহান খান বন্দরখোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হালেম খানের ছেলে।

উল্লেখ্য, কয়েক দিন আগে শাহজাহান খানের সঙ্গে এক নারীর একটি কথোপকথনের অডিও রেকর্ড ফাঁস হয়। ওই অডিওতে শাহজাহানকে বলতে শোনা যায়, সে মুরগী চুরি করতে গেলেও সঙ্গে ৮টি পিস্তল নেন। এই সংবাদ গণমাধ্যমে প্রকাশের পর আলোচনা-সমালোনার সৃষ্টি হয়।

রাকিব হাসান/এমজেইউ