সাতক্ষীরার কলারোয়া সীমান্তে সাড়ে ৪ কোটি টাকার এলএসডি মাদকসহ তিন ভারতীয় নাগরিককে আটক করেছে পুলিশ। শনিবার (২৮ অক্টোবর) বিকেলে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গতকাল শুক্রবার গভীর রাতে উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। আটকের সময় ভারতীয় তিন নাগরিকের কাছ থেকে তিন বোতল ভারতীয় এলএসডি মাদক, ৯ বোতল ভারতীয় মদ ও তিনটি ভারতীয় পাসপোর্ট জব্দ করা হয়েছে।

আটককৃতরা হলেন- ভারতের পশ্চিমবঙ্গের চব্বিশ পরগনা জেলার বনগাঁ থানার প্রমোদনগর গ্রামের মন্টু বিশ্বাসের ছেলে প্রসেনজিৎ বিশ্বাস (৩০), একই এলাকার মৃত রাম ঢালীর ছেলে সাধন ঢালী (৩৫) ও গাইঘাটা থানার চাঁদপাড়া (ঢাকুরিয়া) গ্রামের মৃত পশুপতি কর্মকারের ছেলে দীপংকর কর্মকর (৩৫)।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, কলারোয়ার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে মাদকের বড় একটি মাদকের চালান পারাপার হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন ভারতীয় নাগরিককে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে ৩ বোতল ভারতীয় এলএসডি মাদক, ৯ বোতল ভারতীয় মদ ও তিনটি ভারতীয় পাসপোর্ট জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের মূল্য আনুমানিক সাড়ে ৪ কোটি টাকা। এ ঘটনায় আটক ভারতীয় তিন নাগরিকের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

সোহাগ হোসেন/আরএআর