কিশোরগঞ্জের কুলিয়ারচরে পুলিশের গুলিতে বিএনপির দুই নেতা নিহত হয়েছেন বলে দলটির পক্ষ থেকে দাবি করা হয়েছে। একই সময়ে সেখানে ২০ জন নেতাকর্মী আহত হয়েছেন বলেও দাবি করেছে দলটি। এ বিষয়ে পুলিশের দায়িত্বশীল কারও বক্তব্য পাওয়া যায়নি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ছয়সূতি এলাকায় এ ঘটনা ঘটে।

কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরীফুল আলম দাবি করেন, পুলিশের সঙ্গে সংঘর্ষে বিএনপির দুই নেতা নিহত হয়েছেন। তারা হলেন বড় ছয়সূতি ইউনিয়নের ছাত্রদল নেতা শেফায়েত উল্লাহ (২০) ও একই ইউনিয়নের কৃষকদল সভাপতি বিল্লাল মিয়া (৩০)।

এ বিষয়ে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার রুখন উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, কুলিয়ারচরে সংঘর্ষে নিহত শেফায়েত উল্লাহ নামে একজনের মরদেহ হাসপাতালে রয়েছে। তিনি বড় ছয়সূতি গ্রামের কাওসার মিয়ার ছেলে।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক কামরুল হাসান ঢাকা পোস্টকে জানান, বিল্লাল হোসেন (৩০) নামে একজনের মরদেহ পুলিশ হাসপাতালে নিয়ে এসেছে। এ ছাড়া আরও একজন আহত ব্যক্তিকে আনা হয়েছে।

এ বিষয়ে জানতে কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তুফাকে (ওসি) একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

মোহাম্মদ এনামুল হক হৃদয়/এমজেইউ