নীলফামারীর জলঢাকায় শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কৈমারী দোলাপাড়া এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বিপুল চন্দ্র রায় (২৭) ও তার স্ত্রী বৃষ্টি রানী (২০)। বিপুল জলঢাকার কৈমারী দোলাপাড়া এলাকার নারায়ণ চন্দ্র রায়ের ছেলে। তিনি কৃষিকাজ করতেন বলে জানা গেছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, প্রায় সাত মাস আগে কিশোরগঞ্জের বড়ভিটা মেলাগঞ্জ এলাকার বিকাশ চন্দ্র রায়ের মেয়ে বৃষ্টি রানীর সঙ্গে বিয়ে হয় বিপুলের। গত কয়েকদিন ধরে বিপুল ও বৃষ্টির মধ্যে পারিবারিক কলহ চলছিল। বুধবার দুপুরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় তারা। বিকেল পর্যন্ত তাদের ঘর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে দেখতে পায় বিপুল ঘরের আড়ার সঙ্গে ঝুলছে ও বৃষ্টি রানী বিছানায় পড়ে আছে। পরে খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

জলঢাকা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম ঢাকা পোস্টকে বলেন, একই ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। যে ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছিল সেটি ভেতর থেকে দরজা বন্ধ করা ছিল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা দায়ের করা হবে।

শরিফুল ইসলাম/কেএ