দিনাজপুর হাকিমপুর উপজেলায় গাছের ডাল কাটাকে কেন্দ্র করে আপন চাচার লাঠির আঘাতে স্বামী-স্ত্রী মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের মুন্সীপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত আতিয়ার মুন্সি (৭৩) বোয়ালদাড় ইউনিয়নের মুন্সিপাড়া গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে এবং নিহত জাহানারা বেগম (৬৫) আতিয়ারের স্ত্রী। 

স্থানীয়রা জানায়, সকালে বাড়ির পাশের গাছের ডাল কাটছিলেন আতিয়ার রহমান। এ সময় গাছের ডাল কাটা নিয়ে তার চাচার সঙ্গে ঝগড়া লাগে। এতে উত্তেজিত হয়ে আতিয়ার রহমান ও তার স্ত্রী ওপরে হামলা করেন চাচা লুৎফর মুন্সী ও তার পরিবারের সদস্যরা। এ সময় মাথায় লাঠির আঘাত পেয়ে গুরুতর জখম হন আতিয়ার ও তার স্ত্রী জাহানারা বেগম। স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান দুপুরে এবং তার স্ত্রী জাহানারা বেগম সন্ধ্যায় মারা যান। 

হাকিমপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন- লুৎফর মুন্সী (৭১), তার স্ত্রী মেহের নিগার (৬৩) ও চাচাতো ভাই শহিদুল ইসলাম খাজা মুন্সি। 

তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ইমরান আলী সোহাগ/আরএআর