মোসা. শাহনাজ খাতুন

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোসা. শাহনাজ খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

ভোলাহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া একটি মামলার এজাহারভুক্ত আসামি ছিলেন শাহনাজ খাতুন। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১৫ আগস্ট ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আহসান হাবীব বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। 

শাহনাজের বিরুদ্ধে ১৫ আগস্টকে নিয়ে কটাক্ষ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে আপত্তিকর মন্তব্যের অভিযোগ তোলা হয় মামলার এজাহারে। গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি। 

মামলার অন্য আসামিরা হলেন- সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ১৫ আগস্ট নিয়ে আপত্তিকর পোস্টদাতা দলদলি ইউনিয়নের নিমগাছী এলাকার জমসেদ আলীর ছেলে ও উপজেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি সোহেল রানা (২৯), মুশরিভুজা-খড়কপুরের আলমাস আলীর ছেলে মিনহাজুল (২৮), হোসেন ভিটা এলাকার আব্দুস শুকুরের ছেলে বাইরুল ইসলাম (৩১) ও খড়কপুরের জাহির হোসেনের ছেলে সাগর আলী (২৬)। 

জাহাঙ্গীর আলম/আরএআর