নির্বাচন কমিশনের উদ্দে‌শ্যে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম ব‌লেছেন, বাংলাদেশের রাজনৈতিক দলগুলো আপনার চাকরি করে না যে, আপনি চাইলেই তাদের চিঠি দিয়ে ডেকে পাঠাবেন। রাজনৈতিক দলের সঙ্গে কথা বলতে চাইলে তাদের ভদ্রভাবে বলতে হবে কখন তারা সময় পাবেন। তখন তাদের সঙ্গে আলোচনা করুন।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে সখীপুর পিএম পাইলট মডেল গভঃ স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত কৃষক শ্রমিক জনতা লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তি‌নি এসব কথা বলেন।

বঙ্গবীর বলেন, আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে দলের প্রার্থী দেওয়া হবে। নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক তাতে কোনো কিছু যায় আসে না। তবে আগামী নির্বাচন যাতে ২০১৮ সালের মতো না হয় এবং নির্বাচনের সুন্দর একটি পরিবেশ তৈরি করার জন্য প্রধানমন্ত্রী কাছে অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, আমি এমপি মন্ত্রী হওয়ার জন্য নির্বাচন করি না। আমি মানুষের সেবা করার জন্য নির্বাচন করি। আমি যদি মন্ত্রী হতে চাই তাহলে আমার বোনকে (শেখ হাসিনা) বললে কালকেই আমাকে......। ২০১৮ সালের মতো নির্বাচন চাই না। জনগণ যাতে তাদের ইচ্ছে মতো ভোট দিতে পারে সেই দাবি জানান তিনি।

বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন, বিএনপিতে মনে হয় কোনো মুসলমান নেই। যদি থাকতো তাহলে ফিলিস্তিনিদের ওপর হামলার প্রতিবাদ তারা করতো। কিন্তু আওয়ামী লীগের পক্ষে তা করা হয়েছে।

কৃষক শ্রমিক জনতা লীগের উপজেলা শাখার আহ্বায়ক আব্দুস সবুর খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান চৌধুরী, সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস প্রমুখ।

অ‌ভি‌জিৎ ঘোষ/এমএএস