ফরিদপুরের আলফাডাঙ্গায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছে ধাক্কা লেগে সোহেল রানা (৪০) নামের এক পশুচিকিৎসক নিহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার বুড়াইচ ইউনিয়নের মুসা মিয়ার ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে।

সোহেল রানা উপজেলার কঠুরাকান্দী গ্রামের মৃত ওলিয়ার শেখের ছেলে। তিনি আলফাডাঙ্গা উপজেলা ভেটেরিনারি হাসপাতালে কর্মরত ছিলেন।

স্থানীয়রা জানান, সোহেল রানা আজ বিকেল ৩টার দিকে আলফাডাঙ্গা সদর বাজার থেকে মোটরসাইকেলে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনাস্থলে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পার্শ্ববর্তী একটি খেজুর গাছের সঙ্গে ধাক্কা লাগে। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক চিকিৎসা কর্মকর্তা ফারিহা মাসফিকা ঢাকা পোস্টকে বলেন, মোটরসাইকেল থেকে ছিটকে গাছের সঙ্গে ধাক্কা লেগে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

আলফাডাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের বলেন, সোহেল তার নিজের মোটরসাইকেলে করে সব সময় চলাফেরা করতেন। বিভিন্ন বাড়িতে পশুর চিকিৎসায় যাতায়াত করতেন এই মোটরসাইকেলে। আজকে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে তিনি মারা যান।

জহির হোসেন/এমজেইউ