চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান। বুধবার (৮ নভেম্বর) বিকেলে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার শাখার উপপরিচালক অপর্ণা বৈদ্য বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৫ নভেম্বর ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান (অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান) একটি পদত্যাগপত্র আমাদের কার্যালয়ে জমা দিয়েছেন। আমরা ওই দিনই পদত্যাগপত্রটি স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে পাঠিয়ে দিয়েছি।

এ বিষয়ে অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান জানান, ব্যক্তিগত ও পারিবারিক কারণে তিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন।

এ বিষয়ে জানতে চাইলে চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তোফায়েল হোসেন বলেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদত্যাগের বিষয়টি আমার জানা নেই। এ সংক্রান্ত কোনো কাগজপত্রও আমরা পাইনি। কাগজপত্র পেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা করা হবে এবং নির্বাচন কমিশনের নির্দেশনা অনুযায়ী উপনির্বাচনের আয়োজন করা হবে।

উল্লেখ্য, অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান ২০১৯ সালের ২৪ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচিত হন এবং বছরের ১৯ মে শপথ গ্রহণ করেন।

আনোয়ারুল হক/এমজেইউ