বাগেরহাটের রামপালে প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১০ নভেম্বর) বিকেলে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার রনসেন মাছের আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- ফকিরহাট উপজেলার বট্টখামার এলাকার আব্দুস সাত্তারের ছেলে মোটরসাইকেল চালক মো. আব্দুর রাজ্জাক (৩৩) ও রাজশাহীর বাগমারা উপজেলার বুজরুক কৌড় গ্রামের মজিবর রহমানের ছেলে মোটরসাইকেলের যাত্রী মো. হারুন অর রশীদ (৩৫)। 

এদিকে দুর্ঘটনার পর থেকে  প্রাইভেট কারের চালকসহ তিন যাত্রী পলাতক রয়েছেন। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কার ও মোটরসাইকেলটি জব্দ করেছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মোংলাগামী একটি প্রাইভেট কারের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মো. আব্দুর রাজ্জাক নিহত হন। মোটরসাইকেলের যাত্রী হারুন অর রশীদকে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রামপাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, প্রাইভেট কার ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। প্রাইভেট কারের চালক ও যাত্রীরা পলাতক রয়েছেন। কাটাখালী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে প্রাইভেট কার, মোটরসাইকেল এবং দুর্ঘটনার আলামত সংগ্রহ করেছে। নিহতদের স্বজনদের খবর দেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তরের করা হবে।  প্রাইভেট কারের চালককে ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেখ আবু তালেব/আরএআর