কিশোরগঞ্জের হোসেনপুরে দুই মেয়েসহ প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করা হয়েছে। বুধবার (১৫ নভেম্বর) সকালে নিহত তাস‌লিমা বেগমের ভাই কবীরুল ইসলাম নয়ন বাদী হয়ে হোসেনপুর থানায় মামলাটি দায়ের করেন।

হোসেনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বিষয়‌টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় নিহত গৃহবধূর ভাই বাদী হয়ে সকালে অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে কাউকে এখনো আটক করা হয়নি। শিগগিরই জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে বলে জানান তিনি। 

নিহতদের স্বজন ও পুলি‌শ সূত্রে জান যায়, উপ‌জেলার শাহেদল ইউনিয়‌নের বাসুরচর পশ্চিমপাড়া গ্রামে সোমবার (১৩ নভেম্বর) রাতের খাবারের পর দুই মেয়েকে নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন তাস‌লিমা। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে ঘরের ভেতরে তিনজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

নিহতরা হলেন- সৌদি প্রবাসী মঞ্জিল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), তাদের বড় মেয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী মোহনা (১১) ও ছোট মেয়ে প্রথম শ্রেণির শিক্ষার্থী বন্যা (৭)।

কিশোরগঞ্জের পুলিশ সুপার রাসেল শেখ বলেন, প্রবাসী মঞ্জিল মিয়া ২০১৭ সাল থেকে সৌদি আরবে রয়েছেন। আমরা প্রতিবেশীদের মাধ্যমে জানতে পেরেছি এর মধ্যে তিনি দেশে আসেননি। তার স্ত্রী তাসলিমা একাই বাড়িতে বাচ্চাদের নিয়ে বসবাস করতেন। তাই সবদিক বিবেচনা করে কীভাবে এ ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করছি। 

শাহেদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফিরোজ উদ্দিন বলেন, এ ঘটনায় পুলিশ তদন্ত করছে। আমরা বিস্তারিত পরে বলতে পারবো।

মোহাম্মদ এনামুল হক হৃদয়/আরএআর