বিএনপির ষষ্ঠ দফায় ডাকা অবরোধের দ্বিতীয় দিন বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোরে কিশোরগঞ্জের কুলিয়ারচরে একটি পিকআপ ভ্যানে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। এছাড়া অবরোধকারীরা এ সময় গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে।

কিশোরগঞ্জের ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কুলিয়ারচর ছয়সূতী বাসস্ট্যান্ড এলাকায় পিকআপ ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় আতঙ্কে কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা কয়েকটি ট্রাক ফেরত যায়। মহাসড়কে সব ধরনের যান চলাচল কিছুক্ষণের জন্য বন্ধ ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, ছয়সূতী বাসস্ট্যান্ড এলাকায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে সড়কে গাছ কেটে, খড়কুটো ও টায়ারে আগুন জ্বালিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা তৈ‌রি করেন অবরোধকারীরা। এ সময় তারা বিভিন্ন স্লোগান দেন ও বিক্ষোভ করেন। একই সময় পাশে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানে আগুন দেন একদল যুবক। খবর পেয়ে পু‌লিশ সেখানে গেলে তারা পালিয়ে যান। অবরোধ সমর্থনকারী ব্যক্তিরাও চলে যান।

কুলিয়ারচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, আজ ভোরে ছয়সূতি বাসস্ট্যান্ড এলাকার একটি পিকআপে আগুন দিলে খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বিশৃঙ্খলা এড়াতে আমরা সব সময় তৎপর আছি। 

এনামুল হক হৃদয়/আরকে