ফেনীর ফুলগাজীতে পিকআপ-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮ মাস বয়সী এক শিশু ও অটোরিকশাচালক নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার আমজাদহাট ইউনিয়নের মনিপুর শনিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে অটোরিকশায় থাকা একই পরিবারের আরও ৪ জন গুরুতর আহত হয়েছেন। 

নিহতরা হলেন, অটোরিকশাচালক ফুলগাজীর হাড়ীপুষ্করনীর মৃত নূর হোসেনের ছেলে সাইফুল ইসলাম (২৫) এবং কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া গ্রামের আকরাম হোসেনের ৮ মাস বয়সী শিশু সন্তান আনাস। আহতরা হলেন, একই পরিবারের আকরাম হোসেন (৪০), তার স্ত্রী জান্নাতুল মুন্নি (২৫), তার ছেলে হাসিম বিন আকরাম (৭) এবং শ্বশুর জামাল উদ্দিন (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে ফুলগাজী আমজাদহাটের শ্বশুর বাড়ি থেকে আকরাম হোসেন কুমিল্লা চৌদ্দগ্রামের নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে মনিপুর শনিরহাট এলাকায় পৌঁছালে একটি পিকআপ ভ্যানের সঙ্গে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অটোরিকশাচালক ও শিশু আনাসকে মৃত ঘোষণা করেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

ফুলগাজী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, এ ঘটনায় পিকআপ চালক শাহীনকে আটক করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ হস্তান্তর করা হবে। 

তারেক চৌধুরী/আরকে