দিনাজপুরের চিরিরবন্দরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য (এমপি) আবুল হাসান মাহমুদ আলীর সহকারী একান্ত সচিবের (এপিএস) গালে চড় মেরেছেন সাবেক হুইপ মিজানুর রহমান মানু। 

বুধবার (২৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে আবুল হাসান মাহমুদ আলীর মনোনয়ন ফরম জমা দেওয়ার আগ মুহূর্তে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশে এ ঘটনা ঘটে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক আওয়ামী লীগের এক নেতা ঢাকা পোস্টকে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর মনোনয়ন জমা দেওয়ার আগে সংক্ষিপ্ত বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ মিজানুর রহমান মানু। তার বক্তব্যের সময় পেছন থেকে কিছু একটা বলেন এমপির এপিএস সালাউদ্দিন। এ সময় পেছনে ঘুরে মিজানুর রহমান মানু এপিএস সালাউদ্দিনের গালে চড় মারেন। সঙ্গে সঙ্গে এমপি পরিস্থিতি সামলে নেন।

সাবেক হুইপ মিজানুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দিচ্ছিলাম। এ সময় বর্তমান এমপির এপিএস, ও তো এপিএস না এমপির চামচা। পেছন থেকে আমাকে অহেতুক কথাবার্তা বলে। তাই তার গালে একটা চড় মারি। এর বেশি কিছু না।

এ বিষয়ে সংসদ সদস্য আবুল হাসান মাহমুদ আলীর এপিএস সালাউদ্দিন ঢাকা পোস্টকে বলেন, তেমন কিছু হয়নি। উনি একটু উত্তেজিত হয়ে গেছিল। পরে সরি বলেছেন।

ইমরান আলী সোহাগ/আরএআর