যশোর-৪ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এনামুল হক বাবুলের পাশে থাকার আশ্বাস দিয়েছেন অভয়নগর-বাঘারপাড়া উপজেলা ও বসুন্দিয়া ইউনিয়নের নেতাকর্মীরা। বুধবার অভয়নগর আওয়ামী লীগের বর্ধিত সভা থেকে সর্বস্তরের নেতাকর্মী এনামুল হক বাবুলকে ভোটে বিজয়ী করে আনার প্রত্যয় ব্যক্ত করেন।

সভায় বক্তব্য দেন নৌকার প্রার্থী অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক বাবুল, জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব। সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আরশাদ পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইব্রাহিম হোসেন বিশ্বাস, আব্দুল গণি মড়ল, সহসভাপতি ও নওয়াপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ রফিকুল ইসলাম সরদার, সহসভাপতি শেখ আইয়ুব হোসেন, মহিউদ্দিন আহমেদ, বিকাশ রায় কপিল, খান এ কামাল হাচান, যুগ্ম সাধারণ সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্যা, আব্দুর রউফ মোল্যা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান বাপ্পী, শিবোতোষ মন্ডল বাপ্পী, আনোয়ার হোসেন মোল্যা প্রমুখ।

সভায় সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রার্থী হিসেবে আমরা এনামুল হক বাবুলকে জিতিয়ে আনতে আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা চালাবো। নিশ্চয়ই আমরা জয়ী হবো।

অভয়নগর আওয়ামী লীগের সহসভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতির আলহাজ রফিকুল ইসলাম বলেন, এনামুল হক বাবুলকে শেখ হাসিনা প্রার্থী করে দুই উপজেলার মানুষের জন্য খুশির বার্তা দিয়েছেন। আমরা সবাই তার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো, নৌকা প্রতীককে জয়ী করবো।

নৌকার প্রার্থী এনামুল হক বাবুল বলেন, আমি সবার প্রার্থী। ঐক্যবদ্ধ নেতাকর্মীরাই নৌকাকে জয়ী করবে বলে আমার বিশ্বাস। আমার সবাই মিলে ৭ জানুয়ারির ভোটে জয়ী হবো। জয়ের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নধারা অব্যাহত রাখবো।

অপু/এমএএস