সততা স্টোরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সারাদেশে এক সপ্তাহের কঠোর লকডাউন শুরু হয়েছে। এই লকডাউনে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করতে সততা স্টোর চালু করেছে চাঁদপুর জেলা।

বুধবার (১৪ এপ্রিল) বিকেলে নিজ কার্যালয়ের সামনে এই সততা স্টোরের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, জেলা মার্কেটিং অফিসার এন এম রেজাউল করিমসহ স্বেচ্ছাসবক টিমের সদস্যরা উপস্থিত ছিলেন। লকডাউন চলাকালে সততা স্টোর থেকে একজন ক্রেতা নিত্যপ্রয়োজনীয় ১৫টি পণ্য ক্রয় করতে পারবেন।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আপনারা দেখছেন সততা স্টোর চালু করা হয়েছে। এর উদ্দেশ্য হচ্ছে লকডাউন অবস্থায় সাধারণ মানুষ যাতে বাজার থেকে কিছুটা কম অর্থাৎ ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় করতে পারেন। তারা বাজারে না গিয়ে জনসমাগম এড়িয়ে এখানে স্বাস্থ্যবিধি মেনে কেনাকাটা করতে পারবেন।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির শুরুতে ২০২০ সালে একইভাবে জেলা প্রশাসনের উদ্যোগে সততা স্টোর চালু করা হয়। করোনা পরিস্থিতির কারণে ব্যবসায়ীরা নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি করায় জেলা প্রশাসন উদ্যোগ নেয়। 

শরীফুল ইসলাম/আরএআর