গাইবান্ধার সুন্দরগঞ্জে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে জুয়েল রানা (১৬) ও সাজিদ মিয়া (১৫) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কাশদহ গ্রামের হান্নানের মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জুয়েল রানা রংপুরের পশ্চিম খাসবাগ তিনমাথা এলাকার আল আমিন মিয়ার ছেলে। আর সাজিদ মিয়া একই এলাকার নুর মোহাম্মদের ছেলে। এর মধ্যে জুয়েল অষ্টম ও সাজিদ সপ্তম শ্রেণির ছাত্র।

আজ রাত ৯টার দিকে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাতে ওসি বলেন, দুই বন্ধু বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সুন্দরগঞ্জ থেকে রংপুরের দিকে যাচ্ছিল। জুয়েল চালকের আসনে ছিল। সে হাত ছেড়ে মোটরসাইকেল চালাচ্ছিল। আর সাজিদ পেছনে দাঁড়িয়ে ছিল। এ অবস্থায় তারা কাশদহ গ্রামের হান্নানের মোড় নামক স্থানে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারায় এবং রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই একজন মারা যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অপরজনকে হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়।

তিনি আরও বলেন, স্থানীয়দের খবরে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে এবং পরিবারের লোকজনকে খবর দেয়। পরে তাদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

রিপন আকন্দ/এমজেইউ