মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে (বঙ্গবন্ধু মহাসড়কে ) অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক বাবা নিহত এবং আরোহী মা-মেয়ে আহত হয়েছেন।

বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডের কাছে ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সুখানুর তার স্ত্রী ও চার বছরের মেয়েকে নিয়ে যশোর থেকে ঢাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় তাদের মোটরসাইকেলটি দুর্ঘটনায় পতিত হলে সুখানুর রহমান (৩৫ ) তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস (২৮ )ও তার মেয়ে রাইসা (৪) গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুখানুরকে মৃত ঘোষণা করেন। তিনি নারায়ণগঞ্জ জেলার বাসিন্দা বলে জানা গেছে। জান্নাতুল ফেরদৌস ও তার মেয়ে রাইসা চিকিৎসাধীন রয়েছেন।

শ্রীনগর উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহমুদুর রহমান রিবেন বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি যশোর থেকে নিহত ব্যক্তি তার স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় যাচ্ছিলেন। শ্রীনগর উপজেলার ষোলঘর নামক স্থানে ঢাকামুখী লেনে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মোটরসাইকেলটি দুর্ঘটনায় পতিত হয়ে ওই ব্যক্তি মারা যান। এ সময় তার স্ত্রী সন্তান গুরুতর আহত হন।

এ ব্যাপারে হাসাড়া হাইওয়ে পুলিশের ইনচার্জ কাঞ্চন কুমার সিংহ বলেন, নিহত ব্যক্তি তার স্ত্রী সন্তানসহ মোটরসাইকেল নিয়ে যাচ্ছিল। এ সময় অজ্ঞাত নামা একটি গাড়ি তাদের ধাক্কা দিলে তারা গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালককে মৃত ঘোষণা করে।  

ব.ম শামীম/এসকেডি