নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ঢাকাগামী একটি বাসের কেবিন লাইটের ভেতর থেকে ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে সোনারগাঁয়ের মেঘনা সেতুর টোল প্লাজায় রিলাক্স কিং নামে একটি বাসে এ অভিযান চালানো হয়। যাত্রীদের মাথার উপরে থাকা কেবিন লাইটের ভেতর থেকে ৫টি বড় বান্ডিলে থাকা ইয়াবাগুলো উদ্ধার করা হয়৷ 

প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ জানায়, ঢাকা মেট্রো-ব- ১৫-৭৮৯২ নম্বরযুক্ত বাসটি কক্সবাজার থেকে ঢাকায় যাচ্ছিল৷ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ফাঁকি দিতে ইয়াবাগুলো অভিনব পন্থায় কেবিন লাইটের ভেতরে ছোট ছোট জিপার প্যাকেটে করে নিয়ে আসছিলেন বাসটির চালক, সুপারভাইজার ও হেলপার।

এ ঘটনায় আটক অভিযুক্তরা হলেন, ঝিনাইদহের মহেশপুর থানার মেইন আলামপুরের আইনুদ্দিন শেখের ছেলে মো. শরিফুল ইসলাম (৩৫), নেত্রকোনা সুশন দূর্গাপুর থানার পূর্ব দশালের হোসেন আলির ছেলে মাইনুদ্দিন (৩০) ও গাজীপুরের টঙ্গী দত্তপাড়ার আশরাফুলের ছেলে মো. সাইফুল ইসলাম (২৩।) তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে পুলিশ। 

শিপন সিকদার/এসকেডি