নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। ট্রাক প্রতীক নিয়ে নিজের নির্বাচনী এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন তিনি। মাহি রাজশাহী-১ আসন (গোদাগাড়ী-তানোর) থেকে ট্রাক প্রতীক নিয়ে ভোটযুদ্ধে নেমেছেন। এই আসনে বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়েছেন।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গোদাগাড়ী উপজেলার পাকড়ী ইউনিয়নে মাহি নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। এদিন সকাল থেকে বিকেল পর্যন্ত পাকড়ী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ট্রাক প্রাতীকে ভোট চেয়েছেন। এ সময় মাহির সঙ্গে ছিলেন তার কর্মী-সমর্থকরা।

মাহি পাকড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকা ও হাট-বাজারগুলোতে ঘুরে নির্বাচনী প্রচারণা চালান। এ সময় হাটে-বাজারের ক্রেতা-বিক্রেতাদের সাথে কথা বলেন এবং ট্রাক প্রতীকে ভোট চান। এছাড়া নির্বাচনকে কেন্দ্র করে মাহি তার নির্বাচনী এলাকায় পোস্টার টানিয়েছেন। সংসদীয় আসনের তানোরের বিভিন্ন এলাকায় মাহির পোস্টার দেখা গেছে।

জানা গেছে, সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে রাজশাহী জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে প্রতীক পাওয়ার পরে বিকেলে মাহি নিজের সংসদীয় আসন তানোর উপজেলায় নির্বাচনী প্রচারণা চালান। প্রচারণার অংশ হিসেবে তিনি উপজেলার পাচন্দ ইউনিয়নের পুন্দাইন (গুড়ইল) সাঁওতালপল্লীতে যান। সেখানে মাহি নিজ প্রতীকে সবার থেকে ভোট প্রার্থনা করেন। পাচন্দতে নির্বাচনী প্রচারণা শেষে রাত ৮টার দিকে মুন্ডুমালায় নিজের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন মাহি। 

মাহিয়া মাহি বলেন, আগে তো সিনেমার পোস্টার দেখতাম, এখন আমি রাজনৈতিক পোস্টার দেখছি। এটা ভালো লাগার বিষয়। বলে বুঝানো যাবে না। ভোটররা একটা পরিবর্তন চায়। যেহেতু ভোটাররা আমাকে আগে থেকে চেনেন তাই তাদের কাছে গিয়ে ভোট চাইতে সমস্যা হচ্ছে না। সব মিলিয়ে ভোটারদের ভালো সাড়া পাচ্ছি।

শাহিনুল আশিক/আরএআর