আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, দেশের মানুষ নির্বাচনের জন্য উন্মুখ হয়ে আছেন। আওয়ামী লীগ কোনোদিন ষড়যন্ত্র করে ক্ষমতায় যায়নি। আমরা নির্বাচন ও গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ি) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বেগম মতিয়া চৌধুরী নকলার টালকি ইউনিয়নের নয়াবাড়ি হাই স্কুল মাঠে তার নির্বাচনী প্রচারণার আনুষ্ঠানিক শুরু উপলক্ষ্যে এক জনসভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি ও সমমনাদের ডাকা হরতাল ও অবরোধের কারণে নির্বাচনের দিন ভোটাররা উপস্থিত হবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের কর্মীরা ঠিকই নির্বাচনের দিন ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসবেন এবং ভোটাররাও স্বেচ্ছায় তারা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে আসবেন। পৃথিবীর কোথায় কি হলো ভোটারদের তা নিয়ে কোন মাথাব্যথা নেই। গণতান্ত্রিক পরিবেশ এখনও আছে নির্বাচনের দিনও থাকবে।

নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্না, সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকারসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন।

এসময় টালকি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে নৌকা প্রতীকের মিছিল নিয়ে সভার স্থলে জড়ো হয় নেতাকর্মীরা। জনসভায় নকলা উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অংগঠনের সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় জনতা উপস্থিত ছিলেন। 

পিএইচ