স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, আফ্রিকাসহ পৃথিবীর বিভিন্ন দেশে সামরিক শাসক বা তার ছদ্মাবরণে যেসব অনির্বাচিত সরকার পৃথিবীর বিভিন্ন দেশ শাসন করেছে তারা কখনও দেশ ও জনগণের কল্যাণে কাজ করেনি।

যারা জনগণের ভোটে ক্ষমতায় আসে না তাদের জনগণের প্রতি দায়বদ্ধতা থাকে না। সেসব সরকার মানুষের কল্যাণের চেয়ে তাদের নিজেদের স্বার্থ উদ্ধারে ব্যস্ত থাকে। 

বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার লাকসাম উপজেলার বাকই ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে নৌকা প্রতীকের নির্বাচনী সভার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আজকে বাংলাদেশ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সামনে এগিয়ে চলেছে, তখন বাংলাদেশের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি জামায়াত উঠে পড়ে লেগেছে। বিএনপি এক এগারোর মতো অসাংবিধানিক ও অনির্বাচিত সরকার আনার জন্য সব প্রচেষ্টা অব্যাহত রেখেছে। কিন্তু বাংলাদেশের জনগণ এই ধরনের অপপ্রয়াস রুখে দেবে। 

তাজুল ইসলাম এ সময় লাকসাম মনোহরগঞ্জের উন্নয়নে গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে বলেন, আপনারা যদি মনে করেন এলাকার উন্নয়নে ভূমিকা রেখেছি তাহলে ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে এসে নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ রইলো। এ সময় উপস্থিত জনতা সমস্বরে ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বানে সাড়া দেন।

এমএএস