দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট চেয়ে যশোর-১ (শার্শা) আসনের লক্ষণপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ আফিল উদ্দিন। শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার লক্ষণপুর ইউনিয়নের দুর্গাপুর, শিকারপুর, খামাড়পাড়া, বহিলাপোতা এলাকায় তিনি গণসংযোগ ও পথসভা করেন।

গণসংযোগে বক্তব্যে আফিল উদ্দিন বলেন, ২০০১ সাল থেকে এই শার্শার নির্যাতিত মানুষদের সাথে নিয়ে আমার রাজনৈতিক জীবনের যাত্রা। অনেকে বলেছিলেন- ‘ও বড়লোকের ছেলে, আমাদের ছেড়ে চলে যাবে’। আমি কিন্তু যাইনি, বরং আমাকে ছেড়ে অনেকে চলে গেছে। ২৩টি বছর আপনাদের সেবা দিয়েছি। চ্যালেঞ্জ দিয়ে বলে গেলাম, এই শার্শা উপজেলার একজনও আমার সততা নিয়ে প্রশ্ন করতে পারবে না। শতভাগ সততা, নীতি, আদর্শ নিয়ে আপনাদের পাশে আছি। এই নীতি আদর্শের পুরস্কার হিসেবে শেখ হাসিনা আমাকে এ পর্যন্ত পাঁচবার পুরস্কার স্বরুপ নৌকা দিয়েছেন। অতএব আপনারা আমাকে নয়, শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেবেন। আমি আপনাদের পাশে আছি এবং থাকবো। 

গণসংযোগকালে তার সঙ্গে শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, শার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ তোতা প্রমুখ উপস্থিত ছিলেন। #

এ্যান্টনি দাস অপু/আরএআর