মানিকগঞ্জ-২ আসনে (সিংগাইর, হরিরামপুর ও সদরের তিন ইউনিয়ন) আওয়ামীর লীগে নৌকা প্রার্থী ও জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ বেগমের পাশে নেই তার নিজ পরিবার। তার তিন সৎবোন শনিবার রাত ১০টার দিকে সিংগাইর উপজেলার জয়মন্টপ ইউনিয়নের পূর্বভাকুম ভেঙা মার্কেটে উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ টুলুকে ফুলের মালা দিয়ে সমর্থন জানান তারা।

মমতাজের তিন সৎবোন হলেন, রেহেনা খাতুন, জাহানারা ও জয়মন্টপ ইউনিয়ন পরিষদের সংরক্ষিত নারী সদস্য শাহনাজ পারভীন। তারা মমতাজের প্রয়াত বাবা মধু বয়াতির প্রথম স্ত্রীর সন্তান।

উঠান বৈঠকে মানিকগঞ্জ-২ আসনে স্বতন্ত্র প্রার্থী টুলু বলেন, আমি তিন বোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পুর্বভাকুম গ্রামবাসীর পাশে থাকার অঙ্গীকার করছি।

এতে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সায়েদুল ইসলাম, জয়মন্টপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শাহাদৎ হোসেন, মো. আমজাদ হোসেন মোল্লা, ইউপি সদস্য ইলিয়াস হোসেন, আবুল মান্নান সিকদার, মনসুর হোসেন ও ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মঞ্জুরুল করিম বক্তব্য দেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান মমতাজ বেগম। তবে এ আসন থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ টুলু। পরে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।