যুবলীগের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলে শামস পরশ বলেছেন, বিএনপি নির্বাচনে আসুক না আসুক সেটা আমাদের দেখার বিষয় না। যুদ্ধাপরাধীদের দোসর হিসেবে কাজ করে বিএনপি, যারা বাংলাদেশের অস্তিত্বকে বিশ্বাস করে না, তাদের বাংলাদেশে নির্বাচন করার দরকার নেই। তারা দরকার হইলে পাকিস্তানে যাইয়া নির্বাচন করুক। অচিরেই আমরা বিএনপির মতো সন্ত্রাসী সংগঠনকে এ দেশে নিষিদ্ধ করার আন্দোলন গড়ে তুলবো। আমাদের এ দেশে মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি আমাদের বিরোধী দল হবে।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে বেলাব উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ডে নরসিংদী-৪ (বেলাব- মনোহরদী) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।  

শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি যুদ্ধাপরাধীর দোসরদের বাংলাদেশে ঢুকাইয়া বাংলাদেশের প্রগতিতে বহু বছর ব্যাঘাত ঘটিয়েছে। ওদেরকে অনেক ছাড় দেওয়া হয়েছে, ওদেরকে আর ছাড় নাই। এবার আমরা এ নির্বাচনের মাধ্যমে প্রমাণ করব বাংলাদেশে বিএনপি ছাড়াও অংশগ্রহণমূলক, গ্রহণযোগ্য ও প্রতিযোগিতামূলক নির্বাচন হয়। সেই চ্যালেঞ্জ নিয়েই আমাদের প্রতিটা নেতাকর্মীকে কাজ করতে হবে। 

তিনি বলেন, আমাদের মনে রাখতে হবে এই নৌকার মাধ্যমেই আমরা স্বাধীনতা অর্জন করেছি, এই নৌকার মাধ্যমেই দেশে এতো উন্নয়ন হচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচারই বলেন, বঙ্গবন্ধুর খুনিদের বিচারই বলেন, সুষ্ঠু ভোটের ব্যবস্থাই বলেন সবই আওয়ামী লীগ এবং নৌকার সরকারই করেছে। সকল নির্বাচনী সংস্কার আওয়ামী লীগ করেছে। আওয়ামী লীগ কোনো অবৈধভাবে ক্ষমতা দখলকারী সরকার না, আওয়ামী লীগ এ দেশের মাটি ও মানুষের সংগঠন। সাধারণ মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে করেই এ সংগঠনের সৃষ্টি। তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনারা সকলে নৌকায় ভোট দেবেন।

পথসভায় ঢাকা মহানগর উত্তর যুবলীগের সভাপতি মো. ইসমাইল হোসেন, যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, ঢাকা মহানগর উত্তর যুবলীগের কার্যনির্বাহী সদস্য খোকন মাহমুদ নির্ঝর, নরসিংদী জেলা যুবলীগের সভাপতি বাবু শ্রী বিজয় কৃষ্ণ গোস্বামী, সহ-সভাপতি আলহাজ সামসুল ইসলাম মোল্লা, নরসিংদী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী রিপন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শামীম পারভেজ, বেলাব উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খাঁন, উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, জেলা পরিষদ সদস্য মিরাজ মাহমুদ মেরাজ, বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি সারোয়ার হোসেন অপু প্রমুখ উপস্থিত ছিলেন।

তন্ময় সাহা/আরএআর