ইনসেটে আলিফ হোসেন

সাতক্ষীরা সদরের ধলবাড়ীয়া গ্রামে আলিফ হোসেন (৯) নামের এক শিশুকে হত্যার পর আগুন দিয়ে পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ইয়াসিন হোসেনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫ জানুয়ারি) ভোরে ধলবাড়ীয়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ইয়াসিন হোসেন ধলবাড়ীয়া গ্রামের মৃত নূর ইসলামের ছেলে। তিনি মাদকাসক্ত ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, আলিফের মা রোকেয়া ও বাবা ইয়াসিন হোসেনের মধ্যে সম্পর্ক ভালো ছিল না। তাই তারা আলাদা থাকতেন। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) শহরের সুলতানপুরে রোকেয়ার বাবার বাড়ি থেকে আলিফকে নিয়ে আসেন ইয়াসিন। একই দিন রাতে তাকে হত্যা করে ঘরে আটকে আগুন জ্বালিয়ে মরদেহ পুড়িয়ে দেওয়ার চেষ্টা করেন ইয়াসিন হোসেন। ভোরে স্থানীয়রা ঘরে আগুন জ্বলতে দেখে নেভাতে গিয়ে ব্যর্থ হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রণে নেয়। এ সময় ফায়ার সার্ভিসের টিম ঘরে প্রবেশ করে দেখে শিশু আলিফের মরদেহটি পুড়ে নিঃশেষ প্রায়। এ সময় ঘটনাস্থল থেকে অভিযুক্ত ইয়াসিনকে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ।

সাতক্ষীরা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. সাইফুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, ভোরে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে টিম নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরবর্তীতে ঘর থেকে একটি শিশুর পোড়া দেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানা পুলিশের পরিদর্শক অভিক বরল ঢাকা পোস্টকে বলেন,ঘটনাস্থল থেকে আগুনে পোড়া মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সঙ্গে অভিযুক্ত ইয়াসিন হোসেনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে মামলা রুজু করা হবে।

সোহাগ হোসেন/এমজেইউ