জয়পুরহাটে দুটি ভোটকেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে দুই যুবককে আটক হয়েছেন। জেলার কালাই উপজেলায় এই ঘটনা ঘটে।

রোববার (৭ জানুয়ারি) বিকেল পৌনে ৩টায় কালাই উপজেলার দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবেল উদ্দিন ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক যুবকরা হলেন- মুমিন ও মাজহারুল ইসলাম। মুমিন কালাই উপজেলার মাত্রাই কাটাহার গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। আর মাজহারুল ইসলামের সঠিক পরিচয় দিতে পারেননি প্রিজাইডিং কর্মকর্তা।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কালাই উপজেলার মাত্রাই উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট দিতে গিয়ে মুমিন ধরা পড়েন। প্রিজাইডিং কর্মকর্তা মিনহাজুল ইসলাম তাকে আটক করে পুলিশে দেন। 

এ ছাড়া একই উপজেলার কাঁটাহার বলেন, মুমিন নামের ওই যুবক জাল ভোট দিতে এসে ধরা পড়েন। তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। 

অপরদিকে কাঁটাহার রউফিয়া দাখিল মাদরাসা ভোটকেন্দ্রে মাজহারুল ইসলাম নামের এক যুবক জাল ভোট দিতে গিয়ে ধরা পড়েন। তাকে আটক করে রাখেন ওই কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা রেজাউল করিম।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবেল উদ্দিন বলেন, মাত্রাই ইউনিয়নের দুটি কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগে দুই কেন্দ্রে দুজনকে আটক করা হয়েছে। আমি কেন্দ্রগুলোতে যাচ্ছি। তাদের জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

চম্পক কুমার/এনটি