জাতীয় পার্টির প্রার্থী একেএম মো. সাইফুর রহমান বাবলু

কুড়িগ্রাম-৪ আসনের (রৌমারী, চর রাজিবপুর এবং চিলমারী) জাতীয় পার্টির (জাপা) প্রার্থী একেএম মো. সাইফুর রহমান বাবলু ও ওয়ার্কার্স পার্টির প্রার্থী মো. মজিবুর রহমান বঙ্গবাসী নির্বাচনে অনিয়মের অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন।

রোববার (৭ জানুয়ারী) দুপুরে এ ঘোষণা দেন প্রার্থীরা। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো. নাহিদ হাসান খাঁন।

জাতীয় পার্টির প্রার্থী মো. সাইফুর রহমান বলেন, এই নির্বাচন যে প্রহসনমূলক হবে আগে জানতাম না। সকালে ভোট শুরু হওয়ার পর থেকেই শুরু হয় জাল ভোট। আমার ফোনে বিভিন্ন জায়গা থেকে ভোটে অনিয়মের খবর আসা শুরু করে। লাইন হয়ে বিভিন্ন সেন্টারে জাল ভোট দেয়। আমি প্রশাসনকে জানিয়েছি তারা দেখতেছে দেখতেছে বলেছে কিন্তু এত সেন্টার কীভাবে সামাল দিবে। এ কারনে আমি ভোট বয়কট করলাম।

ওয়ার্কার্স পার্টির প্রার্থী মো. মজিবুর রহমান বঙ্গবাসী

এদিকে ওয়ার্কার্স পার্টির প্রার্থী মো. মজিবুর রহমান বঙ্গবাসী আওয়ামী লীগের প্রতি অভিযোগ এনে বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীক নিয়ে নির্বাচন করেছিলাম। আমি শতভাগ নিশ্চিত ছিলাম আমি ভোটে জয়ী হবো। কিন্তু আওয়ামী লীগের প্রার্থী ঢাকা থেকে আনা ছাত্রলীগের পোলাপান দিয়ে আমার নেতাকর্মীকে ধরে নিয়ে যায়। তারপরও সকাল থেকে সুষ্ঠু ভোট চলেছে কিন্তু দুপুরের পর জাল ভোট দেওয়া শুরু করেন তারা। এ কারণে আমি ভোট বর্জন করলাম।

মো. জুয়েল রানা/এমজেইউ