কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাথরবোঝাই ট্রাকচাপায় বিপুল মিয়া (১৬) নামে মোটরসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন। শনিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর নামক এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত বিপুল মিয়া উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের দক্ষিণ ভারতের ছড়া লক্ষ্মীমোড় গ্রামের আনিছুর রহমানের ছেলে। আহত রাঙা মিয়া (১৮) একই গ্রামের সোবাহান আলীর ছেলে। 

স্থানীয়রা জানান, মোটরসাইকেল যোগে দুই কিশোর বাড়ি থেকে ভূরুঙ্গামারী যাওয়ার পথে ঘুন্টিঘর নামক এলাকায় পৌঁছালে সোনাহাট স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথরবোঝাই একটি ট্রাক পেছন দিক থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে বিপুল মিয়া ছিটকে ট্রাকের নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। রাঙা মিয়া মারাত্মক আহত হয়। এ সময় পথচারী ও এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটি আটক করে এবং আহত রাঙাকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ সময় ট্রাকের ড্রাইভার কৌশলে পালিয়ে যান।

ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে গেছেন এবং ঘাতক ট্রাকটি থানা হেফাজতে আনা হবে।

জুয়েল রানা/আরএআর