কুড়িগ্রামের রৌমারীতে মাদক ও খুনের মামলার সাজাপ্রাপ্ত আসামিকে ধরতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশ সদস্যরা। এ ঘটনায় মাদক কারবারি ও পুলিশসহ আহত হয়েছেন ছয় জন। 

রোববার (১৪ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের রতনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি রফিকুল ইসলাম ওরফে সাগরকে রতনপুর এলাকা থেকে আটক করে পুলিশ। এ সময় আসামির লোকজন বাড়ির ভেতরে পুলিশকে ঘিরে লাঠি নিয়ে মারধর শুরু করে। এতে এএসআই আশরাফুল ইসলামের নাক ফেটে যায়। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এ ঘটনায় রৌমারী থানায় একটি মামলা হয়েছে। 

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান জানান, সাজাপ্রাপ্ত এক আসামিকে ধরতে গিয়ে মারধরের শিকার হয়েছে পুলিশ সদস্যরা। পরে এক কর্মকর্তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। 

কুড়িগ্রামের পুলিশ সুপার (এসপি) আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, খুন ও মাদক মামলার দণ্ডপ্রাপ্ত আসামিকে ধরতে গেলে মাদক কারবারির আক্রমণে এক পুলিশ কর্মকর্তা আহত হন। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে আসামিকে ধরে নিয়ে আসে। আসামি বর্তমানে জেলহাজতে আছে।

মো. জুয়েল রানা/এমজে