মুন্সীগঞ্জের শ্রীনগরে অটোরিকশা ছিনতাই করার সময় ছুরিকাঘাতে চালক জসিম মুন্সী (৪০) নিহত হয়েছেন। মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার রাঢ়িখাল ইউনিয়নের কবুতর খোলা দারুল উলম মাদরাসা সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় জনতা ছিনতাইকারী মো. আলীকে (৩৫) আটক করে র‌্যাবের কাছে সোপর্দ করেছে। নিহত অটোচালক জসিম মুন্সী ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা গ্রামের মৃত ছালাম মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ছিনতাইকারী মো. আলী একই এলাকার আক্কেল গাজীর নাতি। তার বাড়ি ঢাকার হাসনাবাদ এলাকায় বলে প্রাথমিকভাবে জানা গেছে। তিনি কয়েক দিন আগে তার নানাবাড়িতে বেড়াতে আসেন। মঙ্গলবার রাতে জসিম মুন্সীর অটোরিকশাটি ভাড়া করে কবুতর খোলা এলাকায় এলে তা ছিনতাইয়ের চেষ্টা করেন মো. আলী। এ সময় জসিম মুন্সী বাধা দিলে তাকে মো. আলী পেটে ছুরিকাঘাত করে।

জসিম মুন্সীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় ছিনতাইকারী মো. আলী দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে কালাম মেম্বারের বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে র‌্যাব তাদের হেফাজতে নেয়। পরে রাত সাড়ে ৯টার দিকে জসিম মুন্সীকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে শ্রীনগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, হত্যার ঘটনায় স্থানীয়রা একজনকে আটক করেছে। এ নিয়ে এলাকায় উত্তেজনা চলছিল। পরে র‌্যাব স্থানীয়দের কাছ থেকে আটক ব্যক্তিকে তাদের হেফাজতে নিয়েছে।

ব.ম শামীম/এমজেইউ