ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, শিক্ষার্থীদের জন্য ছাত্রলীগ সব সময় প্রশংসনীয় উদ্যোগ নেয়। খেলাধুলায় শিক্ষার্থীদের মনোবল বৃদ্ধি পায়। সকল অনিয়মের বিরুদ্ধে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। মাদককে ঠাঁই দেওয়া যাবে না। খেলাধুলা ছাত্রসমাজকে মাদক থেকে দূরে রাখে। তাই খেলাধুলার বিকল্প নেই। 

বুধবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর গুলিস্তানের দলীয় কার্যালয়ে নোয়াখালীর হাতিয়া উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এরপর তিনি বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাতিয়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের পোস্টার উদ্বোধন করেন।

সাদ্দাম হোসেন আরও বলেন, আগামীর স্মার্ট বাংলাদেশ হবে তারুণ্যদীপ্ত বাংলাদেশ। ছাত্রলীগ সেই লক্ষ্যে কাজ করছে। হাতিয়া উপজেলা ছাত্রলীগ যে আয়োজন করেছে তা সত্যিই প্রশংসনীয়। একমাত্র খেলাধুলাই পারে ছাত্র সমাজকে মাদক থেকে দূরে রাখতে। আমি শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টের সফলতা কামনা করছি। ছাত্রলীগ শিক্ষার্থী বান্ধব সকল উদ্যোগ গ্রহণ করছে এবং করবে। 

এসময় কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাজিম উদ্দিন, হাতিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক সাজেদ উদ্দিন ও দ্বীপ সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেশকাত হোসেন রবিন উপস্থিত ছিলেন। 

হাতিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজেদ উদ্দিন ঢাকা পোস্টকে বলেন, বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে হাতিয়া উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ আয়োজন করা হয়েছে। আগামী ২ ফেব্রুয়ারি টুর্নামেন্টের উদ্বোধন করা হবে। টুর্নামেন্টটি সফল করার জন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি। 

হাসিব আল আমিন/এমএএস