বাগেরহাটের ফকিরহাটে মাইক্রোবাসের চাপায় এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন। নিহত ওই শ্রমিকের নাম এনামুল সরদার মনির (৪০)। শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের পিলজংগ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল সরদার খুলনার সোনাডাঙ্গা এলাকার পান্না সরদারের ছেলে। তিনি হাসান ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাসের সুপারভাইজার হিসেবে দায়িত্বপালন করছিলেন।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা জানিয়েছেন, কামাল ফিলিং স্টেশনে জ্বালানি তেল নেওয়ার জন্য হাসান ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস থামে। এসময় বাসের সুপারভাইজার রাস্তা পার হতে গেলে গোপালগঞ্জ থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি মাইক্রোবাস এনামুল সরদারকে চাপা দেয়। স্থানীয় লোকজন দৌড়ে আসলে মাইক্রোবাসটি রেখে ড্রাইভার পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় লোকজন ৯৯৯ নম্বরে ফোন দিলে ফকিরহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এনামুলকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্ব্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. তানভির মাহমুদ অনিক বলেন, দুর্ঘটনার শিকার এনামুল সরদার মনিরকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসানুর রহমান বলেন, মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেখ আবু তালেব/টিএম