সিরাজগঞ্জের শাহজাদপুরে সিমেন্টবোঝাই ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের যাত্রী স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় অটোভ্যানের চালকসহ আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী এসএম ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোভ্যানটি ভেঙে টুকরো টুকরো হয়ে যায়।

পাবনার মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন। 

নিহতরা হলেন- সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিলকলমি গ্রামের আনছার আলী তালুকদার ও তার স্ত্রী ফরিদা খাতুন।

মাধপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন সরকার ঢাকা পোস্টকে বলেন, সন্ধ্যায় আনছার আলী তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শাহজাদপুর থেকে একটি ব্যাটারিচালিত অটোভ্যান যোগে বাড়ি ফিরছিলেন। অটোভ্যানটি ঢাকা-পাবনা মহাসড়কের বাঘাবাড়ী এসএম তেল পাম্পের সামনে পৌঁছালে পাবনার বেড়া থেকে আসা একটি সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকচাপায় ঘটনাস্থলেই আনছার আলী ও তার স্ত্রী নিহত হন। এ ঘটনায় অটোভ্যানের চালকসহ দুইজন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

ওসি আরও বলেন, এ ঘটনায় চাপা দেওয়া ট্রাকটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় থানায় মামলা করা হচ্ছে।

শুভ কুমার ঘোষ/আরএআর