বগুড়ার দুপচাঁচিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় জাহিদ হাসান (২২) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে বগুড়া-নওগাঁ সড়কের তিষীগাড়ী নামক স্থানে এ ঘটনা ঘটে।

জাহিদ হাসান উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মাজিন্দা এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে এবং পেশায় ট্রাকচালক। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী জাহিদের চাচাতো ভাই সাজ্জাদ হোসেন (২০) গুরুতর আহত হয়েছেন। সাজ্জাদ একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে। পেশায় ট্রাকচালক জাহিদ হাসানের সহকারী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জাহিদ সকালে তার চাচাতো ভাই সাজ্জাদকে নিয়ে বের হন। দুপচাঁচিয়া যাওয়ার পথে তিষীগাড়ী এলাকায় নওগাঁগামী যাত্রীবাহী একটি বাস সামনে থেকে তাদের ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক জাহিদ ও সাজ্জাদ গুরুতর আহত হন। ঘটনার পরপরই বাসটি দ্রুত চলে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় সাজ্জাদকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে দুপচাঁচিয়া থানা পুলিশের ওসি সনাতন চন্দ্র সরকার ঢাকা পোস্টকে বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আসাফ-উদ-দৌলা নিওন/এমজেইউ