মিষ্টি খাওয়াকে কেন্দ্র করে বগুড়ার শিবগঞ্জে বাবা সোহরাব হোসেনের বাটামের আঘাতে ছেলে ফারাজ আলীর (২৫) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে বুধবার দুপুরে উপজেলার পিরব ইউনিয়নের বানিহার গ্রামে এ ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, ফারাজ আলীর সঙ্গে তার বাবা সোহরাব হোসেন ও মা রোজিনা বেগমের সম্পর্ক ভালো ছিল না। গতকাল বুধবার দুপুরে ফারাজের ঘরে রাখা মিষ্টি খেয়ে ফেলে তার ছোট ভাই উজ্জল। এতে ফারাজ রাগ করে ছোট ভাইয়ের ওপর চড়াও হলে তাদের মা ছুটে আসেন। এ সময় ফারাজ মায়ের সঙ্গে বাগবিতণ্ডায় লিপ্ত হন। এই দেখে ক্ষিপ্ত হয়ে বাবা সোহরাব আলী ফারাজের মাথায় কাঠের বাটাম দিয়ে আঘাত করেন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা ফারাজের অবস্থার অবনতি দেখে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। বৃহস্পতিবার সকালে ঢাকা নেওয়ার পথে মৃত্যু হয় ফারাজের।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। ঘটনার পর থেকে বাবা সোহরাব পলাতক আছেন। এ ঘটনায় মামলা হবে। 

আসাফ-উদ-দৌলা নিওন/আরএআর