গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রাইভেট কার চাপায় দুইজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাইবান্ধা-ভায়া নাকাইহাট সড়কের উপজেলার ধর্মপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

নিহতরা হলেন- ধর্মপুর এলাকার নরেন দাসের ছেলে হরেন দাস (৪৫) ও একই এলাকার মহেন্দ্র চন্দ্রের ছেলে প্রতাপ দাস (৩০)। তারা দুজনেই মাছের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানান, উপজেলার নাকাইহাট এলাকা থেকে ছেড়ে আসা একটি দ্রুতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ধর্মপুর মাছের বাজারে ঢুকে ছয়জনকে চাপা দিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রতাপ ও হরেন নামে দুজনের মৃত্যু হয়। পরে আহতদের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, দুর্ঘটনার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়দের সহায়তায়  প্রাইভেট কারটি আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

রিপন আকন্দ/আরএআর