মৌলভীবাজারের জুড়ীতে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে এসে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে বললেন হবিগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে জুড়ী উপজেলার রতনা চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মাহবুব উদ্দিন সাচ্চু ও ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

খেলা শেষে ব্যারিস্টার সুমন বলেন, আমি এমপি হয়েছি চুনারুঘাট ও মাধবপুরের মানুষের ভোটে। কিন্তু ফুটবলের জন্য আমি সারা দেশের মানুষের। খেলা সংক্রান্ত যেকোনো বিষয়ে আমি সবার সঙ্গে থাকব।

তিনি আরও বলেন, যেখানে দুর্নীতি হবে সেখান থেকেই আপনারা ফেসবুকে লাইভ করে প্রতিবাদ জানাবেন। রাস্তার কাজে যদি বিটুমিন কম দেওয়া হয় আপনারা আপনাদের এমপিকে জানানোর জন্য লাইভ করবেন। এমপিকে বলবেন, আপনাদের রাস্তায় কাটিং কাটিং চলতেছে। তাতে যদি কাজ না হয় তাহলে আমাকে জানাবেন। আমি আপনাদের এমপির সঙ্গে কথা বলব। আমার একার পক্ষে অনেক বিষয় সম্ভব নয়, সবাইকে একত্রিত হয়ে দুর্নীতিকে বিদায় করতে হবে।

ব্যারিস্টার সুমন বলেন, আমাদের দেশে এমন একটা ফুটবল দল চাই যারা হেসেখেলে জয় করতে পারবে। ৯০ দশকের মতো এমন খেলোয়াড় তৈরি করতে হতে হবে যারা সাফ ফুটবলে জয়ী হয়েছিল, ভারতকে হারিয়েছিল।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলার ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, সাবেক ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন লেমন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল রানা, খেলার পৃষ্ঠপোষক মাহবুব উদ্দিন প্রমুখ।

এর আগে হাজার হাজার দর্শক মাহবুব উদ্দিন সাচ্চু ও ব্যারিস্টার সুমন একাডেমির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচটি উপভোগ করেন। 

ওমর ফারুক নাঈম/এমজেইউ