প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে, দেশের অর্থনৈতিক সমৃদ্ধি তত বৃদ্ধি পাবে। তাই বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।  

রোববার সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নগদীপুর মাঠে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

সালমান এফ রহমান বলেন, সবার সহযোগিতায় বর্তমান সরকার গত ১৪ বছরে বাংলাদেশের ভাগ্য পরিবর্তনে সক্ষম হয়েছে। ব্যবসা ও বাণিজ্যের পরিবেশ উন্নয়ন এবং বিনিয়োগের ক্ষেত্রে শেখ হাসিনার সরকার যেমন উদার তেমনি আন্তরিক। দেশে বর্তমানে অর্থনৈতিক কোনো সংকট নেই, রমজান মাসে তাই দ্রব্যমূল্য বাড়বে না, বরং স্থিতিশীল থাকবে বলে তিনি উল্লেখ করেন।

নির্বাচন অবাধ ও সুষ্ঠু হয়েছে উল্লেখ করে সালমান এফ রহমান বলেন, সরকার সংবিধান অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের অর্থনীতিতে প্রবৃদ্ধি অর্জিত হচ্ছে। 

আয়োজক সংগঠন জাই ফাউন্ডেশনের চেয়ারম্যান জিল্লুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন, সংসদ সদস্য হাবিবুর রহমান, সংসদ সদস্য চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, ব্রিটিশ মন্ত্রী পল স্টুয়ার্ট স্কুলি, ব্রিটিশ এমপি নীল এলান জন কলি। 

এ সময় সুনামগঞ্জ জেলা প্রশাসক রাশেদ ইকবাল চৌধুরী, জেলা পুলিশ সুপার মো. এহসান শাহ ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

কেএ