আট বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি সনক চন্দ্র মিস্ত্রীর (৩৪)। তাকে বরগুনার তালতলী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৮)। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে তালতলী উপজেলার কড়ইবাড়িয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বিষয়টি নিশ্চিত করেন। 

গ্রেপ্তারকৃত পলাতক আসামি সনক চন্দ্র মিস্ত্রী তালতলী উপজেলার ছোট বগী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরপাড়া নামক এলাকার মৃত নিশিকান্ত মিস্ত্রীর ছেলে।

র‍্যাব-৮ ক্যাম্প সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৫ জুন তালতলী উপজেলার চরপাড়া এলাকার বাসিন্দা বিপ্লব চন্দ্র মিস্ত্রীকে (৩৮) লাঠি দিয়ে পিটিয়ে মারাত্মকভাবে জখম করে হত্যা করা হয়। এরপর থেকে বিগত প্রায় ৮ বছর ধরে এ ঘটনায় ওয়ারেন্টভুক্ত আসামি সনক চন্দ্র মিস্ত্রী তার গ্রেপ্তার এড়াতে পলাতক ছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে তার উপস্থিত শনাক্ত করে তলতলীর কড়ইবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান বলেন, গ্রেপ্তারের পর সনক চন্দ্র মিস্ত্রীকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বুধবার আদালতে হাজির করা হবে।

আরকে